২৮ সেপ্টেম্বর ২০১৭, বৃহস্পতিবার

শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের সত্যতা নেই, এটা ভিত্তিহীন: আইনমন্ত্রী

print
ঢাকা: আইনমন্ত্রী, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের সত্যতা নেই, এটা ভিত্তিহীন।

বৃহস্পতিবার আখাউড়ায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। খবর বাসসের।

আইনমন্ত্রী বলেন, কোনো অপশক্তি শেখ হাসিনার অনিষ্ট করতে পারবে না।

এর আগে আখাউড় উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন পর্যায়ের ভাতা বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আনিসুল হক বলেন, শেখ হাসিনার সরকার দেশের মানুষের ন্যূনতম চাহিদা পূরণ করবে। এ সময় তিনি উল্লেখ করেন, শেখ হাসিনার সরকারের আমলে বাংলাদেশের কোন মানুষ যেমন না খেয়ে থাকে না, তেমনি কোন মানুষ দুর্দশার মধ্যেও পতিত হবে না। শেখ হাসিনার সরকার বয়স্ক ভাতার পাশাপাশি দুর্দশাগ্রস্ত মানুষ এবং প্রতিবন্ধিদের ভাতার ব্যবস্থা করেছেন। আনিসুল হক বলেন, আজকে প্রতিবন্ধিদের কারো কাছে হাত পাততে হয় না, এ সুযোগ তিনিই (শেখ হাসিনা) করে দিয়েছেন।

অনুষ্ঠানে আইনমন্ত্রী বলেন, ‘রোহিঙ্গা মুসলমানদের দুর্দশার কথা বিবেচনা করে এবছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর জন্ম দিনের কেক কাটতে নিষেধ করেছেন। এটাই হচ্ছে শেখ হাসিনার শিক্ষা। আর খালেদা জিয়া বঙ্গবন্ধুর হত্যাকান্ডের দিনে কেক কেটে অমানবিক কাজ করেছেন।’

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে স্থানীয় পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মুরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা প্রমুখ বক্তৃতা করেন।

অসহায় অবহেলিত মানুষের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আমি আপনাদের পাশে আছি, পাশে থাকবো’।
অনুষ্ঠানে ৩৪৫ জনকে নতুন ভাতা বহি প্রদান করা হয়।

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

আর্কাইভ

এপ্রিল ২০১৮
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০