২৭ সেপ্টেম্বর ২০১৭, বুধবার

‘সঙ্কটের শেষ না হওয়া পর্যন্ত রোহিঙ্গাদের পাশে থাকবে সরকার’

print
কক্সবাজার: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, সঙ্কটের শেষ না হওয়া পর্যন্ত মায়ানমার সেনাবাহিনীর বর্বর হামলা থেকে জীবন বাঁচাতে পালিয়ে আসা রোহিঙ্গাদের পাশে থাকবে সরকার।

রবিবার কক্সবাজার জেলার উখিয়ার কুতুপালংয়ে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) আয়োজিত স্বাস্থ্যক্যাম্প পরিদর্শন এবং থ্যাং খালী বাগগুনায় ত্রাণ বিতরণকালে তিনি একথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বাধীন সরকার ও তার দল আওয়ামী লীগ সংকটের শুরু থেকেই রোহিঙ্গাদের পাশে রয়েছে এবং এই সঙ্কটের শেষ না হওয়া পর্যন্ত মায়ানমার সেনাবাহিনীর বর্বর হামলা থেকে জীবন বাঁচাতে পালিয়ে আসা রোহিঙ্গাদের পাশে থাকবে সরকার।

তিনি বলেন, টেকনাফ ও উখিয়া এলাকার বারোটি রোহিঙ্গা ক্যাম্পে দশ হাজার স্যানিটারি ল্যাট্রিন প্রয়োজ। চাহিদা অনুযায়ী স্বাস্থ্যসম্মত ল্যাট্রিন ও নিরাপদ পানি নিশ্চিত করতে দেশ-বিদেশের সাহায্য সংস্থাসমূহের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় সংসদ সদস্য আবদুর রহমান, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, জেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগসহ জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

আর্কাইভ

এপ্রিল ২০১৮
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০