[X]
০৪ মে ২০১৭, বৃহস্পতিবার

এই সরকার পুরোপুরি দুর্নীতিবাজ: মির্জা আলমগীর

print
ঢাকা: সরকারকে দুর্নীতিবাজ আখ্যা দিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ‘এই সরকার পুরোপুরি দুর্নীতিবাজ। বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার হওয়াই তার প্রমাণ’।

বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনে বিএনপির দলীয় কার্যালয়ে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপির যৌথসভায় এসব কথা বলেন তিনি।

দেশে গণতন্ত্রের চর্চা হচ্ছে বলে সংসদে প্রধানমন্ত্রীর দেওয়া বক্তব্যের কড়া সমালোচনা করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘প্রধানমন্ত্রীর বক্তব্য সত্যের অপলাপ। এসব কথা বলে তিনি অপরাধ করছেন, জনগণের সঙ্গে প্রতারণা করছেন।

সংবাদিকদের উদ্দেশ্যে তিনি বলেন, ‘গতকাল (বুধবার) বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উদযাপিত হয়েছে। আপনারাই এর প্রমাণ যে, দেশের গণমাধ্যম কতোটা স্বাধীন’।

ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপির কর্মীসভার তারিখ ঘোষণা করে মির্জা ফখরুল বলেন, ‘দেশের বিভিন্ন জায়গায় কর্মীসভায় বাধা দেওয়া হচ্ছে। বিশেষ করে নাটোরে কর্মীসভা করতে দেওয়া হয়নি। মহানগরে কর্মীসভার কথা আপনাদের জানিয়ে রাখছি। কেননা, মহানগর পুলিশ বিভিন্ন সময়ে বাধা দেয়’।

আগামী ০৭ মে দুপুর ২টায় ঢাকা মহানগর দক্ষিণের কর্মীসভা ঢাকা মহানগর নাট্যমঞ্চে এবং ০৮ মে ঢাকা মহানগর উত্তরের কর্মীসভা ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্ঠিত হবে বলেও জানান তিনি।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, ঢাকা মহানগর বিএনপি (দক্ষিণ) সভাপতি হাবিব উন নবী খান সোহেল, সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার, যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব, রবিউল ইসলাম রবি, মহানগর উত্তরের সিনিয়র সহ-সভাপতি বজলুল বাসিত আঞ্জু, সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসান, সহ সভাপতি শাহাবুদ্দিন, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল প্রমুখ উপস্থিত ছিলেন।

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

আর্কাইভ

জুন ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০