[X]
০৩ মে ২০১৭, বুধবার

আওয়ামী লীগ এখন সম্পদ গোছাতে ব্যস্ত: খালেদা জিয়া

print
ঢাকা: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া বলেছেন, আওয়ামী লীগ এখন সম্পদ গোছাতে ব্যস্ত। কাজেই তারা পালাবার জন্য তৈরি হোক, আর আমরা দেশ রক্ষার করার জন্য অধিকার রক্ষায় তৈরি হই।

মঙ্গলবার রাতে গুলশানে চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে শ্রমিক দিবস ও শ্রমিক দলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বেগম খালেদা জিয়া বলেন, একটা দলের সেক্রেটারি জেনারেল যা বলে তা থেকে বুঝে নেয়া যায়। তিনি বানিয়ে বানিয়ে বলছেন না, আর এমনি এমনি তো বলছেনই না, তাই তাদের পালাবার সময় হয়ে গেছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন সুষ্ঠু হয়নি উল্লেখ করে বেগম খালেদা জিয়া বলেন, আমরা (বিএনপি) অবশ্যই নির্বাচন চাই। নির্বাচনে আমরা যেতেও চাই। তবে সে নির্বাচন হতে হবে নিরপেক্ষ সরকারের অধীনে।

আওয়ামী লীগের উদ্দেশ্যে বিএনপি চেয়ারপার্সন বলেন, আমরা বারবার বলেছি এদের অধীনে কখনই সুষ্ঠু নির্বাচন হবে না। যতগুলো নির্বাচন হয়ে গেল, কুমিল্লা নির্বাচন হয়ে গেলে যেখানে আমরা জিততাম ৫০ হাজার ভোটে সেখানে জিতেছি ১০ হাজার ভোটে। কত রকম চুরি করা হয়েছে।

তিনি বলেন, আওয়ামী লীগ মানুষকে মানুষ মনে করে না। তারা মনে করে পুলিশ বাহিনী আছে, তাদের দিয়ে যা ইচ্ছা তাই করতে পারব। গুম, হত্যা, খুন ১০ বছর ধরে এই কাজ করছে। এগুলো প্রতিটির হিসেবে আছে। যারা আপনজন হারিয়ে তাদের মনে আছে।

শ্রমিক দলকে ঐক্যবদ্ধ হওয়ার জন্য আহ্বান জানিয়ে তিনি আরো বলেন, সবাইকে সঙ্গে নিয়ে, দরকার হলে ভোটের মাধ্যমে নেতা নির্বাচন করতে হবে। শুধু ঢাকাতে নয় সারাদেশে শ্রমিক দলকে সুসংগঠিত করতে হবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য দেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনটির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম খান নাসিম, শ্রমিক দল নেতা সালাহ উদ্দিন সরকার, আবুল খায়ের খাজা, মো. আবুল হোসেন, মহানগর দক্ষিণের সভাপতি কাজী আমীর খসরু, মহানগর উত্তরের সভাপতি জুলফিকার মতিন, দক্ষিণের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, উত্তরের সাধারণ সম্পাদক শাহ আলম রাজা প্রমুখ।

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

আর্কাইভ

অক্টোবর ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১