[X]
২৯ এপ্রিল ২০১৭, শনিবার

নিষিদ্ধ শাকিব খান

print
ঢাকা: নিষিদ্ধ হলেন ঢালিউডের চিত্রনায়ক শাকিব খান। শনিবার বিকেল ৫টায় এফডিসির চলচ্চিত্র পরিচালক সমিতিতে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেয়া হয়। সংবাদ সম্মেলনে প্রেস বিজ্ঞপ্তি পড়ে শোনান পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন।

তিনি বলেন, ‘বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতিতে চলচ্চিত্র সংশ্লিষ্ট সংগঠনসমূহের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং কলাকুশলীদের নিয়ে এক যৌথ সভা অনুষ্ঠিত হয় আজ। সভায় সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত হয়, চিত্রনায়ক শাকিব খান যেহেতু দেশের চলচ্চিত্র পরিচালকদের অসম্মান ও হেয় প্রতিপন্ন করে জাতীয় দৈনিকসহ বিভিন্ন মিডিয়াতে বক্তব্য দিয়েছেন এবং বর্তমানেও একই ধরনের বক্তব্য দিয়ে যাচ্ছেন সেহেতু চলচ্চিত্র সংশ্লিষ্ট কুশলীরা মনে করেন প্রকারান্তরে তিনি দেশের চলচ্চিত্র সংশ্লিষ্ট সব কুশলীকে অপমান ও তুচ্ছজ্ঞান করছেন। কারণ পরিচালকই হলেন ‘ক্যাপ্টেন অব দ্য শিপ’। তাদের অপমান করা মানে সব কুশলীকে অপমান করা। তাই আজ থেকে চলচ্চিত্র সংশ্লিষ্ট সব সংগঠনের সদস্যরা অনির্দিষ্টকালের জন্য শাকিব খানের সঙ্গে কোনো চলচ্চিত্রের শুটিং ও ডাবিং কাজে অংশগ্রহণ করবেন না।’

তবে এই ব্যাপারে শাকিব খান কোনো মন্তব্য করতে রাজি হননি।

পরিচালকদের হেয় করা হয়েছে উল্লেখ করে কয়েকদিন আগে পরিচালক সমিতি থেকে একটি উকিল নোটিশ পাঠানো হয় শাকিব খানের কাছে।

বিষয়টির সঠিক সুরাহা না হওয়া পর্যন্ত সব পরিচালককে শাকিব খানকে নিয়ে সিনেমা নির্মাণ না করার আহ্বান জানায় পরিচালক সমিতি। এ নিয়ে কয়েকদিন ধরেই নির্মাতা ও শিল্পীরা নানাভাবে তাদের মনোভাব ব্যক্ত করছেন।

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

আর্কাইভ

অক্টোবর ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« সেপ্টেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১