[X]
১১ এপ্রিল ২০১৭, মঙ্গলবার

সংবাদ সম্মেলন করছেন না শাকিব খান

print
ঢাকা: একাধিক গণমাধ্যমকে শাকিব খান বলেছিলেন সংবাদ সম্মেলন করবেন। কিন্তু রাত যেতে না যেতেই বেঁকে বসলেন শাকিব খান। মঙ্গলবার দুপুর ১২টায় তিনি কোনো সংবাদ সম্মেলন করছেন না।

অপু বিশ্বাসের সঙ্গে বিয়ে, সন্তান আব্রাহাম খান জয় প্রভৃতি প্রসঙ্গে সাংবাদিকদের মুখোমুখি হওয়ার কথা ছিলো এই চিত্রনায়কের। বিচ্ছিন্নভাবে তার বক্তব্য গণমাধ্যমে এলেও বিভ্রান্তি ছড়াচ্ছে বেশি। সোমবার অপু প্রকাশ্যে আসার পর শাকিব একাধিক টেলিভিশনে প্রচারিত লাইভ ফোনালাপেও অসংলগ্ন কথা বলেছেন। সংবাদ সম্মেলন অস্বীকার করাটাও এরই একটি উদাহরণ।

চলমান বিতর্ক নিয়ে শাকিব এবার মুখ খুলেছেন ফেসবুকে। ভেরিফায়েড পাতায় তিনি লিখেছেন, ‘এটা অবশ্যই আমার জন্য চক্রান্ত, আমি এখন দেশের বাইরে জনপ্রিয় হচ্ছি। তাই এটা আমার প্রতিপক্ষের একটা ষড়যন্ত্রের অংশ। আমার বিরুদ্ধে যে চক্রান্ত হচ্ছে আমি সময় মতো সঠিকটা জানাবো। তাই দর্শক এবং শুভাকাঙ্ক্ষীদের আমার প্রতি আস্থা রাখার জন্য অনুরোধ করছি।…একটা ভুল নিউজ ছাপা হয়েছে, আজ ১২টায় আমি প্রেস ব্রিফিং করবো এমনটা শোনা যাচ্ছে। সব সাংবাদিক ভাইদের জানাচ্ছি, আমি কোনো প্রেস বিফ্রিং করছি না, সময় মতো আমি আপনাদের সব কিছু জানাবো ‘

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

আর্কাইভ

আগষ্ট ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১