১৭ আগস্ট ২০১৫, সোমবার

রকিবুরের জামিন বহাল: পরবর্তী শুনানি ৩০ অগাস্ট

print
শেয়ার কেলেঙ্কারি মামলায় ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) সাবেক প্রেসিডেন্ট রকিবুর রহমানের রায়ের শুনানির পরবর্তী দিন ধার্য করা হয়েছে আগামী ৩০ অগাস্ট। আর এ সময় পর্যন্ত তার জামিন বহাল রেখেছেন আদালত।

সোমবার বিকেলে বাংলাদেশ হাউজ বিল্ডিং ফাইন্যান্স ভবনে অবস্থিত পুঁজিবাজার সংক্রান্ত বিশেষ ট্রাইব্যুনালে তার বিরুদ্ধে দায়ের করা মামলার রায়ের শুনানি অনুষ্ঠিত হয়।

জানা যায়, ১৯৯৬ সালের কেলেঙ্কারি নিয়ে গঠিত তদন্ত কমিটির প্রধান আমিনুল ইসলামের আজ সাক্ষ্য গ্রহণ করা হয়। আর মামলার অপর সাক্ষী বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসি) সাবেক চেয়ারম্যান মনির উদ্দিন আহমেদ অনুপস্থিত ছিলেন।

এ সময় দ্বিতীয় সাক্ষীকে আগামী তারিখে উপস্থিত থাকার জন্য আদেশ দিয়েছেন আদালত। আসামির পক্ষের আইনজীবী ছিলেন মাহবুবুর রহমান। আর রাষ্ট্রপক্ষের আইনজীবী হিসেবে ছিলেন মাসুদ রানা খান।

উল্লেখ্য, গত ৯ অগাস্ট ১৯৯৬ সালের কেলেঙ্কারি মামলায় ১৬ অগাস্ট পর্যন্ত তাকে জামিন দিয়েছেন আদালত। ওইদিন পুঁজিবাজার সংক্রান্ত বিশেষ ট্রাইব্যুনালের বিচারক হুমায়ন কবির তার জামিন মঞ্জুর করেন। এছাড়াও একই মামলায় বুলবুল সিকিউরিটিজের এমডি শহিদুল হক বুলবুলকেও জামিন দেয়া হয়।

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

আর্কাইভ

মে ২০১৮
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« সেপ্টেম্বর    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১