[X]
১০ ফেব্রুয়ারি ২০১৭, শুক্রবার

হতাশ বিএনপি বর্তমানে বেপরোয়া হয়ে পড়েছে: কাদের

print
ঢাকা: আন্দোলনে ব্যর্থতার কারণে হতাশ বিএনপি বর্তমানে বেপরোয়া হয়ে পড়েছে। আর বেপরোয়া চালক যেমন দুর্ঘটনার কারণ তেমনি বিএনপিও দুর্ঘটনা ঘটিয়ে বসতে পারে বলে আশংকা প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার নতুন প্রধান নির্বাচন কমিশনারকে নিয়ে বিএনপি নেতাদের বক্তব‌্যের প্রতিক্রিয়ায় এমন মন্তব্য করেন তিনি।

কাকরাইলে ঢাকা দক্ষিণ যুবলীগের উদ্যোগে ‘যুব জাগরণ লাইব্রেরি ও গবেষণা কেন্দ্রের’ উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে অংশ নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ‘বিএনপি নেতারা কখন যে কী বলে তারা নিজেরা ছাড়া কেউ জানে না। আপনারাই (সাংবাদিক) বলুন, সিইসি কি আওয়ামী লীগের মুখপাত্র?’

ক্ষমতাসীন দলের সাধারণ সম্পাদক বলেন, দেশে অনেক বড় বড় নেতা রয়েছেন, তারা নিজেদের কর্মজীবন নিয়ে বই লেখেন না; এটা ‘হতাশাজনক’।

ছুটির দিন ছাড়া রাজধানীতে কোনো জনসভা করতে দেয়া হবে না উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, ‘আমরা রাজনীতি করি জনগণের জন্য। তাদের দুভোর্গ হয়, কষ্ট পায়- এমন কর্মসূচি আমরা গ্রহণ করব না। এ জন্য আগামী মার্চে তিনটি জাতীয় দিবসে জনসভা বা মিছিলের পরিবর্তে ঘরোয়া আলোচনা সভার আয়োজন করা হবে।’

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে অনুষ্ঠানে অন‌্যদের মধ‌্যে যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হারুনুর রশিদ।

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

আর্কাইভ

জুন ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০