[X]
১৯ ফেব্রুয়ারি ২০১৬, শুক্রবার

কোন স্টাইলে যৌন মিলন করলে মেয়েরা বেশি মজা পায়! (ভিডিওসহ)

print

2015-07-09_122507-640x336

আমি শুনেছি ছেলেরা “ডগি স্টাইল” সেক্স খুব পছন্দ করে। কিন্তু এটার নামটাই তো কেমন অস্বস্তিকর। এটা আসলে কীভাবে করে? এটা কি মেয়েদের জন্য বেশি কষ্টকর? নাকি মেয়েরাও এটা উপভোগ করে থাকে? জানতে চাই…

“ডগি স্টাইল সেক্স” বিষয়টি নিয়ে ভয় পাবার কিচ্ছু নেই। ডগি স্টাইল সেক্স বলতে এটাকেই বোঝায় যে পুরুষটি পেছন দিক থেকে নারীর দেশে পুরুষাঙ্গ প্রবেশ করাবেন। অনেকেই “অ্যানাল সেক্স” বা নিতম্বে (মূলত মলদ্বারে) পুরুষাঙ্গ প্রবেশ করিয়ে যৌন মিলনের সাথে “ডগি স্টাইল সেক্স”কে গুলিয়ে ফেলেন। তবে এটা জরুরি নয় যে ডগি স্টাইল সেক্স করলেই অ্যানাল সেক্স হতে হবে বা পুরুষাঙ্গটি মলদ্বারে প্রবেশ করাতে হবে। ভিডিও লিংক

পেছন থেকেও নারীর যোনিতে পুরুষাঙ্গ প্রবেশ করানো যায় আর মূলত সেটাই হচ্ছে ডগি স্টাইল সেক্স। প্রসঙ্গত উল্লেখ্য যে “অ্যানাল সেক্স” সাধারণত নারীদের জন্য কষ্টদায়ক। প্রায় কোন নারীই এই ব্যাপারটি উপভোগ করেন না। এবং এতে ব্যথা পাবারও সমূহ সম্ভাবনা থাকে। কেবল পর্ণ ভিডিওতেই এই ব্যাপারটির আধিপত্য দেখা যায়।

ডগি স্টাইল সেক্স কীভাবে করে?
বিষয়টি আহামরি কঠিন কিছু নয়। অনেক নারীই এটা বলে থাকেন যে ডগি স্টাইল সেক্সে তাঁদের অরগাজম তাড়াতাড়ি আসে। এটা করার জন্য নারী আর আর পুরুষ মুখোমুখি অবস্থায় যৌনমিলন না করে নারীটি পেছন ফেরেন এবং পুরুষ পেছন থেকে যোনিতে পুরুষাঙ্গ প্রবেশ করিয়ে থাকেন। এক্ষেত্রে নারী হাঁটু ভাঁজ করে নিতম্ব উঁচু করে বসতে পারেন, এতে পুরুষটির পুরুষাঙ্গ প্রবেশ করাতে সুবিধা হয়।

আবার নারী দাঁড়িয়ে থাকা অবস্থাতেও সামনে ঝুঁকে বা দেয়ালে ভর দিয়ে নিতম্ব উঁচু করে ধরতে পারেন, সেভাবেই ডগি স্টাইল করা সম্ভব। নিজেদের সুবিধা মত যে কোন পজিশনেই ডগি স্টাইল সেক্স করা সম্ভব।

মতামত

প্রতিদিনের সর্বশেষ সংবাদ পেতে

আপনার ই-মেইল দিন

Delivered by FeedBurner

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৭
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০